1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

ফ্যাসিবাদের সহযোগী জাপা’র বিচারের বিকল্প নেইঃ এলডিপি

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
Oplus_131072
সংবাদটি শেয়ার করুন:

ফসিবাদ হাসিনা সরকারে সুবিধাভোগী ও আওয়ামী লীগের দোসর হিসেবে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মুজিবুল হক চুন্নু ও বিগত সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে বাংলাদেশ এলডিপি।

দলের মহাসচিব ও ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম বলেছেন, ‌পরপর তিনটি ভোটারবিহীন নির্বাচনে অংশগ্রহণ করে আওয়ামী লীগের দোসর ও সহযোগী হিসেবে সঙ্গ দিয়েছে জাতীয় পার্টি।

অন্তর্বতীকালীন সরকারের উদ্দেশে তিনি বলেন, অবিলম্বে বিগত তিনটি নির্বাচনের প্রধান সহযোগী এই তিনজনকে গ্রেপ্তার করতে হবে। রাশেদ খান মেনন, হাসানুল হক ইনুকে যদি গ্রেপ্তার করা হয়, তাহলে এই দোসররাও বাদ যাবে না। দেশের ইতিহাসের সামনে উপমা তৈরি করতে হবে। ফ্যাসিজমকে সহায়তা করলে জনগণ সে বিচার করে।

সোমবার রাজধানীর উত্তরায় নিজ বাসায় এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শাহাদাত হোসেন বলেন, গণমাধ্যমে জাতীয় পার্টির ফ্যাসিবাদ তোষণ ও সুবিধা গ্রহণের বিষয়ে নানা রকমের আবেগি ব্যাখ্যা দেওয়া হচ্ছে। মূলত দেশে আধিপত্যবাদী শক্তিকে নির্মূল করতে হলে ফ্যাসিজমের সরাসরি সহযোগী জাতীয় পার্টির নেতাকর্মীদের বিচার করা ছাড়া কোনো বিকল্প নেই।

তিনি বলেন, চক্রান্ত এখনও থেমে নেই। ঘরে-বাইরে-বন্ধুর চেহারা, পরিচয়ে শেখ হাসিনার দোসররা সামনে আসছে। সামনে উঠে আসছে রঙপাল্টানো ব্যক্তিরা। সরকার ও রাজনৈতিক দলগুলোকে সতর্কতার সঙ্গে এসব মোকাবিলা করতে হবে।

মতবিনিময়ে বাংলাদেশ এলডিপির সিনিয়র সহসভাপতি সৈয়দ ইব্রাহিম রওনক, অতিরিক্ত মহাসচিব তমিজউদদীন টিটো, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাসারসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD